1. bhashatvnews@gmail.com : বার্তা বিভাগ :
  2. bhashatvnews@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. shahjamal.press@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

গাজীপুরে বহিস্কৃত মেয়র জাহাঙ্গীরের গ্রেফতার ও দ্রুত বিচার দাবিতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৫৭২ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়া বহিষ্কৃত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের দুর্নীতি—অনিয়মের কারনে তাকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে আন্তর্জাতিক ভাষা আন্দোলন পরিষদ। রবিবার সকালে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান ফটকের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাহিম সরকার, আন্তর্জাতিক ভাষা আন্দোলন পরিষদের সভাপতি শাহ সুলতান আতিক, গাজীপুর সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী সাইফুল্লাহ, গাজীপুর সদর থানা মৎস্যজীবীলীগের সভাপতি মো. রাজা, আজিমুদ্দিন কলেজ ছাত্র সংসদের সভাপতি পদপ্রার্থী মোঃ কামরুজ্জামান শাকিল প্রমুখ।

এসময় বক্তারা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে গাজীপুর আদালতে সিআর ১২১০/২১ মামলার দ্রুত নিষ্পত্তি ও বিচারের জোর দাবি জানান। এসময় আন্তর্জাতিক ভাষা আন্দোলন পরিষদের যুগ্ম মহাসচিব মো. জাহাঙ্গীর আলম, সহ—সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন, আইনবিষয়ক সম্পাদক এ্যাড. নূরনবী সরদার, সদস্য মো. ওমর ফারুক, সদস্য মো. নুরুল ইসলাম নুরু, সদস্য এরশাদসহ আরো নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সম্প্রতি গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলমকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়ায় দল থেকেও বহিষ্কার করা হয়েছে। এছাড়াও গাজীপুরসহ কয়েক জেলায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
আইপি ভাষাটিভি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন " ভাষা আন্দোলন পরিষদ "এর অঙ্গ প্রতিষ্ঠান
Design By Raytahost