1. bhashatvnews@gmail.com : বার্তা বিভাগ :
  2. bhashatvnews@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. shahjamal.press@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

গাজীপুরে তাঁতী লীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তের দাবি

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৫৬০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :
তিন বছরের জন্য গঠিত গাজীপুর মহানগর তাঁতী লীগের কমিটি, আরো দুই বছর আগেই মেয়াদোত্তীর্ণ হয়ে গেছে। স্থবির হয়ে পড়েছে সাংগঠনিক কার্যক্রম। রাজধানী ঢাকার নিকটবর্তী হওয়ায় গাজীপুর মহানগরের গুরুত্ব অনেক বেশি। ২০১৭ সালে ৩ বছরের জন্য গাজীপুর মহানগর তাঁতী লীগের কমিটি করা হয়।কিন্তু আজ পর্যন্ত একটি পরিচিতি সভার আয়োজন করতে পারে নাই। সাংগঠনিক নিয়ম মত চিঠি দিয়ে নব নির্বাচিত কমিটির সকল সদস্যদের অবগত করতে হয়। কিন্তু কমিটি হওয়ার ৫ বছর অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন চিঠি বা পরিচিতি সভার আয়োজন করতে পারে নাই সভাপতি ও সাধারণ সম্পাদক। সম্পূর্ণ সাংগঠনিক ভাবে ব্যর্থ বর্তমান কমিটি।

আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ও জাতীয় সংসদ নির্বাচন এর আগেই বর্তমান গাজীপুর মহানগর তাঁতী লীগের কমিটি বিলুপ্ত চায় অনেকেই। বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন বলেন, গাজীপুর মহানগর তাঁতী লীগ বর্তমানে সভাপতি ও সাধারণ সম্পাদক এর নিকট জিম্মি। আমাদের নিয়ে কোন মিটিং আয়োজন করে না।সংগঠন এর নাজুক অবস্থা এখন। গাজীপুর মহানগর তাঁতী লীগ কে তাদের নিজস্ব সম্পদে পরিণত করেছে। কোন নিয়ম নীতির ধার ধারে না।আমি বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করার জোর দাবি জানাই।

গাজীপুর মহানগর তাঁতী লীগের অনেক নেতৃবৃন্দ বর্তমান কমিটির উপর ক্ষোভ প্রকাশ করেছেন।

রাজনৈতিক ভাবে আওয়ামীলীগের শক্তিশালী ঘাঁটি গাজীপুর। আর এখানেই অযোগ্য নেতৃত্বের কারণে তাঁতী লীগের সাংগঠনিক বেহাল দশা।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য ও আগামী দিনে বিএনপি জামায়াতের ষড়যন্ত্র মোকাবিলা করার জন্য গাজীপুর মহানগর তাঁতী লীগের নতুন নেতৃত্ব চায় সকলে।

কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান করেছেন বর্তমান কমিটির ডজনখানেক নেতা, যে গাজীপুর মহানগর তাঁতী লীগের কমিটি অতি দ্রুত বিলুপ্ত ঘোষণা করা হোক। মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন নেতৃত্বের অপেক্ষায় আওয়ামী পরিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
আইপি ভাষাটিভি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন " ভাষা আন্দোলন পরিষদ "এর অঙ্গ প্রতিষ্ঠান
Design By Raytahost